ঢাকা বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল ডিসি অফিসে ঢুকে কর্মকর্তাকে মারধরের অভিযোগে যুবক আটক

vorer angikar
জানুয়ারি ১১, ২০২৪ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে ঢুকে এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সংঘটিত এই ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম। জানা গেছে, আটক যুবকের নাম মেহেদী হাসান অভি (২৮), সে বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে।

মেহেদী হাসান অভি জানান, প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগে একটি পুনতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের ২২২ নম্বর কক্ষের জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার কক্ষে যান তিনি। ওই কক্ষে কথা বলার সময় বাদানুবাদের এক পর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেয়। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
এ বিষয়ে এনডিসি’র বক্তব্য জানার চেষ্টা করা হলেও গণমাধ্যমের সঙ্গে কোন কথা বলতে রাজী হননি তিনি। জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, এক যুবক অফিসে এসে এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি দেয়। সে সরকারি কাজে বাধা সৃষ্টি করেছে। ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার কথা বলেন তিনি।

কোতয়ালী মডেল থানার ওসি একেএম আরিচুল হক জানান, অভি নামের ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অন্যায় কোন কাজের জন্য চাপ সৃষ্টি করেছে। যেটা অফিশিয়াল আইন বিরোধী। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। আটক যুবক তাকে মারধরের অভিযোগ করেনি বলে জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।