ঢাকা শুক্রবার , ২৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত. গেলেন না খোকন সেরনিয়াবাত আসলেন না সেরনিয়াবাত সাদিক

admin
মে ২৬, ২০২৩ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন বিসিসি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীকে বিজয়ী করার অভিপ্রায়ে গতকাল গৌরনদী পৌরসভা প্রাংগনে অনুষ্ঠিত হলো আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। সভায় কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ,পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম, বেশ কয়েকজন কেন্দ্রীয় ও কয়েকজন সংসদ সদস্য উপস্থিত থাকলেও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সভায় উপস্থিত হননি বিসিসি নৌকার প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। পাশাপাশি আসেননি বর্তমান মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ফলে তেমন কোন চমকপ্রদ ঘটনা ঘটেনি উক্ত সভায়। এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক সাদেক পন্থী স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন, সাদেক ভাই সভায় না আসায় আপাতত আমরা হতাশ। আমাদের প্রত্যাশা ছিল, তিনি আসবেন এবং নৌকার পক্ষে নির্বাচন পরিচালনার জন্য দিক নির্দেশনা দিবেন। অপরদিকে, খোকন সেরনিয়াবাত সমর্থক এক নেতা জানান, যেহেতু বরিশাল আওয়ামী লীগে খোকন সেরনিয়াবাত এর কোন পদবি নেই, সেহেতু নিয়মতান্ত্রিক ভাবেই তিনি উক্ত সভায় যোগদান করেনি।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সিনিয়র সদস্য ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির টিম প্রধান আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি) সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা ঐক্যবদ্ধ ভাবে যে কোন মূল্যে নৌকার প্রাথী খোকন সেরনিয়াবাতকে জয় করাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং উন্নয়নের ধারাকে অব্যহৃতি রাখতে হয়, তাহলে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই। বিধায় আগামি ১২জুন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে জয়যুক্ত করাতে হবে। বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ (খোকন সেরনিয়াবাত) কে বিজয়ী করার লক্ষ্যে গতকাল বিকাল ৪টার দিকে গৌরনদীতে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্য কালে তিনি এ কথা গুলো বলেন।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে গৌরনদী পৌর কার্যালয় প্রাঙ্গনে নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক আ.ফ,ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, পানি সম্পদ প্রতিমন্ত্রী (অবসরপ্রাপ্ত কর্নেল) জাহিদ ফারুক (এমপি), সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, সংসদ সদস্য মো. শাহআলম তালুকদার, রুবিনা আক্তার মিরা, ক্দ্রেীয় সদস্য গোলাম রাব্বানী চুন্নু, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি, জেলার ১০ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, ১০ উপজেলা চেয়ারম্যান, ৬ পৌর সভার মেয়র ও বরিশাল মহানগর ৩০টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।
আবুল হাসানাত আবদুল্লাহ তার বক্তব্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষে কাজ করতে হবে। মনকষ্ট থাকতে পারে কিন্তু নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নাই। আমার অতীতের নির্বাচন পরিচালনার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সকলে মিলে একাকার হয়ে নৌকার বিজয়ে কাজ করবো। বর্তমান মেয়র সাদেক আবদুল্লাহ মনোনয়ন না পাওয়ায় তার অনুসারিরা মনে কষ্ট পেয়েছেন সেই কষ্ট ভুলে দলের মনোনয়ন প্রাপ্ত খোকন সেরনিয়াবাতের পক্ষে সকল নেতাকর্মীর প্রতি কাজ করারও তিনি আহবান জানান। আ. খ. ম বাহাউদ্দিন নাসিম বলেন, বর্তমান মেয়র ঢাকায় রয়েছেন তিনি ঢাকা থেকে নির্বাচন পরিচালনায় সর্বরকম কার্যক্রম পরিচালনা করবেন এবং নৌকা প্রতীককে বিজয়ী করবেন। তিনি আরো বলেন, নৌকার বিপক্ষে কাজ করলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।