ঢাকা রবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমোহন তজুমদ্দিনে ইয়ুথ ভোলা-৩ অসহায় শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাচ্ছেন

vorer angikar
জানুয়ারি ২৮, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন, নিজস্ব প্রতিবেদক: ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের জ্যৈষ্ঠ সন্তান ইয়ুথ ভোলা-৩ এর চেয়ারম্যান ইশরাক চৌধুরী নাওয়াল এর আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
লালমোহন ও তজুমদ্দিন উপজেলার বিভিন্ন স্থানে এসব শীতবস্ত্র বিতরণের ধারাবাহিকতায় পৌরসভা ৯নং ওয়ার্ড এলাকায় অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় সাবেক ছাত্র নেতা আসাদুল
ইসলাম এলিন, শেখ রাসেল স্মৃতি সংসদ লালমোহন পৌরসভা শাখার সভাপতি তানজিদ রায়হান, সাধারণ সম্পাদক শাহরিয়ার পুশনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের বড় ছেলে ইয়ুথ ভোলা-৩ এর চেয়ারম্যান ইশরাক চৌধুরী নাওয়ালের ঐকান্তিক প্রচেষ্টায় ফ্রী কম্পিউটার প্রশিক্ষণ, ফ্রী চিকিৎসা সেবা প্রদান, অসহায় দুস্ত হতদরিদ্র মানুষকে সহযোগিতাসহ ধারাবাহিক মানবিক কর্মকান্ড পরিচালিত হচ্ছে। যার ফলশ্রুতিতে ইয়ুথ ভোলা-৩ জনগণের শতভাগ আস্থার ঠিকানা হিসেবে বিবেচিত হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।