ঢাকা রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে ৬১ লাখ টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস

vorer angikar
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন নিজস্ব প্রতিবেদক: ভোলার লালমোহন উপজেলায় কোস্টগার্ড ও মৎস্য অফিসের যৌথ অভিযানে বিপুল পরিমাণের অবৈধ জাল জব্দ করা হয়েছে। রোববার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলার তেঁতুলিয়া নদীতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৩৬টি অবৈধ বেহুন্দি জাল, দুই লাখ মিটার কারেন্ট জাল ও দুই হাজার মিটার মশারি জাল জব্দ করা হয়। এসব জালের বাজার মূল্য অন্তত ৬১ লাখ টাকা।

জব্দ করা জালগুলো সন্ধ্যায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের নবীর চরে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ ছাড়াও অভিযানে বিভিন্ন প্রজাতির দুই মণ মাছ জব্দ করা হয়। এসব মাছ অসহায় মানুষ, আবাসনের বাসিন্দা এবং এতিমখানায় বিতরণ করা হয়। জব্দ করা হয় তিনটি মাছ ধরা নৌকাও। যা পরবর্তীতে নিলামের মাধ্যমে বিক্রি করা হবে।
এ সময় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আলী আহমদ আখন্দ, সামুদ্রিক মৎস্য কর্মকর্তা তানভীর আহমেদ, কোস্টগার্ডের পেটি কর্মকর্তা এম. মুজতবাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।