ঢাকা শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

তজুমদ্দিনে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপন কাজের উদ্বোধন

vorer angikar
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

জিহাদুল ইসলাম রাফি, তজুমদ্দিন প্রতিনিধি।। কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় রবি/২০২৩-২৪ মৌসুমে সমলয়ে হাইব্রিড বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীতে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপন কাজের উদ্বোধন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের আয়োজনে শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪টায় উপজেলার আড়ালিয়া মাতাব্বরকান্দি দারুল উলুম মাহমুদিয়া মাদ্রাসার প্রাঙ্গনে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এর আগে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,
তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইসচেয়ারম্যন কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. নাজমুল হুদা।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি শাওন বলেন, বর্তমান সরকার দেশের কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। যার ফলশ্রুতিতে কৃষকদেরকে বিভিন্ন সময়ে প্রনোদনা দিচ্ছেন। সরকার কৃষিবান্দব সরকার বলে ইতিমধ্যে কৃষকদের ব্যাপক সাড়া পেয়েছে। আগামীদিনে কৃষকদেরকে আরো বেশি বেশি সুযোগ সুবিধা দেয়া হবে বলেও তিনি সভায় জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।