ঢাকা বৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মহীয়সী শিক্ষানুরাগী বেগম হোসনেয়ারা চৌধুরীর রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া মুনাজাত

vorer angikar
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

জিহাদুল ইসলাম রাফি তজুমদ্দিন প্রতিনিধি।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওনের মমতাময়ী মা হোসনেআরা বেগম চৌধুরীর রোগ মুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মুনাজাত আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার আসর নামাজের পর তজুমদ্দিন উপজেলার মোল্লা পুকুরপাড় জামে মসজিদে উপজেলা আওয়ামি
কৃষক লীগ ও তজুমদ্দিন উপজেলা আওয়ামিলীগ প্রতিষ্ঠাতা মরহুম মোফাজ্জল হোসেন মিয়ার পরিবার পৃথকভাবে দোয়া ও মিলাদের আয়োজন করেন।

এসময় দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, জেলা পরিষদ সদস্য ইশতিয়াক হাসান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন সুমন,চাঁদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ,মরহুম মোফাজ্জল মিয়ার পরিবারের সদস্য আরিফুর রহমান, মাস্টার মনজুর, লোকমান হোসেন সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার সর্বস্তরের মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।