ঢাকা বৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে দু’দিন নিখোঁজ অতঃপর বসত ঘর থেকে আ’লীগ নেতার লাশ উদ্বারঃ এমপি শাওনের শোক

vorer angikar
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন, নিজস্ব প্রতিবেদক: দুই দিন নিখোঁজের পর বসত ঘরেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ড নয়ানীগ্রামের খলিফা বাড়ীর বাসিন্দা, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মিয়ার লাশ।

জানা গেছে, লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ড নায়ানীগ্রামের খলিফা বাড়ির বাসিন্দা হানিফ খলিফার ছেলে জাহাঙ্গীর মিয়া দীর্ঘ চার বছর যাবত পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হাজী ঈমাম হোসেন হাওলাদারের অফিসে কাজ করতেন। প্রতিদিনের মত বুধবার রাত পৌনে নয়টার দিকে অফিস থেকে বাড়ির উদ্দেশ্য চলে যান জাহাঙ্গীর মিয়া। পরের দিন অফিসে না আসায় কাউন্সিলর ঈমাম হোসেন জাহাঙ্গীরের ফোনে একাধিক বার কল করলেও কেউ ফোন রিসিভ করেননি। জাহাঙ্গীর মিয়া তার ঘরে একাই বসবাস করতেন। তার স্ত্রী দুই সন্তানসহ পাশ্ববর্তী উপজেলার তজুমদ্দিনে বাবার বাড়িতে বসবাস করতেন। যার কারনে মৃত জাহাঙ্গীর মিয়ার খোজ খবর বড় বোনই রাখতেন।
বৃহস্পতিবার পেরিয়ে শুক্রবার সকাল ৮ টার দিকে প্রয়াত জাহাঙ্গীর মিয়ার বড় বোন ফয়জুন নেছা ঘরের দরজার ফাঁক দিয়ে জাহাঙ্গীর মিয়াকে শোয়া অবস্থায় দেখে ডাকাডাকি করলেও কোন উত্তর না পাওয়ায় দরজা ভেঙে ঘরে ডুকে ভাইকে মৃত্যু অবস্থায় দেখতে পান বলে জানান ফয়জুন নেছা।

পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ঈমাম হোসেন জানান, জাহাঙ্গীর মিয়া দীর্ঘ চার বছর যাবত আমার অফিসে কাজ করতেন। প্রতিদিনের মত বুধবার রাত পৌনে নয়টার দিকে অফিস থেকে বাড়ির উদ্দেশ্য চলে যান জাহাঙ্গীর মিয়া। পরের দিন অফিসে না আসায়

কাউন্সিলর ঈমাম হোসেন জাহাঙ্গীরের ফোনে একাধিক বার কল করলেও কেউ ফোন রিসিভ করেননি। পরে ওই বাড়ির বাসিন্দা হাসান খলিফাকে ফোন করে বিষয়টি জানালে সে বলে হয়তো শশুর বাড়িতে গেছেন কিনা। পরে শুক্রবার সকাল ৮টার দিকে হাসান খলিফা আমাকে ফোন দিয়ে মৃত্যুর খবর দেয় বলেও জানান কাউন্সিলর ঈমাম হোসেন।

এদিকে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর খলিফার অকাল মৃ্ত্যুতে গভীর শোক প্রকাশ করছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের সকলদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এমপি শাওন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।