ঢাকা মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন রাশেদ খান মেনন

vorer angikar
জানুয়ারি ১৬, ২০২৪ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

১৪ দলীয় জোটের শরীক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রই বাংলাদেশের সঙ্গে সম্পর্ক বৈরী করছে। আমরা মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে বন্ধুত্ব চাই। আমরা তাদের কাছে কাপড় বিক্রি করতে চাই। তারা আমাদের কাপড় কিনুক। আমরা তো বৈরী সম্পর্ক করছি না। তারা এখানে এসে আমাদের নির্বাচন নিয়ে মাথা ঘামাবে! তারা তাদের নির্বাচন নিয়ে মাথা ঘামাক। ট্রাম্প সাহেবকে (ডোনাল্ড ট্রাম্প) আগে সামলাক। তারপর আমাদের নির্বাচন নিয়ে কথা বলুক।

মঙ্গলবার দুপুরে বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য রাশেদ খান মেনন। গত ৭ জানুয়ারি নির্বাচিত হওয়ার পর এই প্রথম বরিশালের সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
মার্কিন সরকার ৭ জানুয়ারীর নির্বাচন প্রত্যাখ্যান করেনি বরং স্বীকার করে নিয়েছে মন্তব্য করে মেনন এমপি বলেন, শিগগিরই মার্কিন সরকারের পক্ষ থেকে বড় ধরনের কোনো চ্যালেঞ্জ আসবে বলে মনে করি না।

এর আগে শুভেচ্ছা বক্তব্যে মেনন বলেন, নির্বাচনকে অবাধ করার জন্য কখনোই তাদের হস্তক্ষেপ ছিলো না। রেজিম চেঞ্জ করা ছিলো তাদের লক্ষ্য। রেজিম চেঞ্জ করার লক্ষ্য নিয়ে তারা এগিয়েছিলো। দে ফেইলড। বাংলাদেশি পিপল তাদের কারেক্টলি জবাব দিয়েছে।

বিএনপি-জামায়াতের বিষয়ে মেনন বলেন, দেশের অভ্যন্তরে মাটিতে শুয়ে পড়ে বলছে তারা মাটিতে পড়েনি। তারা এখন অক্ষমের প্রলাপ করছে। জনগণের কাছে বিএনপি জামায়াত পরাজিত হয়েছে।

এ সময় জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট টিপু সুলতানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।