ঢাকা শনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ভোলার তজুমদ্দিনে শীতার্তদের মাঝে এমপি শাওনের এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

vorer angikar
জানুয়ারি ১৩, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। শনিবার মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার ত্রান তহবিল থেকে প্রাপ্ত তজুমদ্দিন উপজেলাধীন ৪নং চাঁচড়া ইউনিয়নস্থ ১নং ওয়ার্ড, কাটাখালী গুচ্ছগ্রামের অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,চাচড়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের এবং তজুমদ্দিন উপজেলা সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । কম্বল বিতরণকালে এমপি নুরন্নবী চৌধুরী শাওন বলেন , বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা তৃণমূল পর্যায়ে প্রচার এবং তার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবার সহযোগিতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।