ঢাকা রবিবার , ৭ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে ভোট উৎসবে চতুর্থ বিজয়ের হাসিঁ হাসলেন এমপি শাওন

vorer angikar
জানুয়ারি ৭, ২০২৪ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন, নিজস্ব প্রতিবেদক: লালমোহন উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ। উপজেলার ৮৩টি কেন্দ্রে রোববার সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ।

সকাল সাড়ে ৮টার দিকে লালমোহন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সরকারি শাহবাজপুর কেন্দ্রে ভোট প্রদান করেন ভোলা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন এবং তার সহধর্মিণী ফারজানা চৌধুরী রত্না। এ সময় ভোট দেন সাধারণ ভোটাররাও।

কেন্দ্রে আসা ভোটাররা বলছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে তারা এই ভোটের অপেক্ষায় ছিলেন। আজ ভোট প্রদানের মাধ্যমে সেই অপেক্ষার অবসান ঘটছে। কোনো বাধা-বিপত্তি ছাড়াই কেন্দ্রে আসতে পেরেছেন তারা।

ভোলা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী
চৌধুরী শাওন জানান, আমি টানা তিনবার এই আসনের এমপি। এ সময়ে মানুষ ও এলাকার সার্বিক উন্নয়ন করেছি। এই উন্নয়নের প্রতি আস্থা রেখে সাধারণ ভোটাররা বিপুল ভোটের মাধ্যমে আমাকে চতুর্থবারের মতো ভোলা-৩ আসন থেকে নির্বাচিত করবেন বলে আশা করছি।

প্রসঙ্গত, লালমোহন উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের মোট ৮৩টি কেন্দ্রে রয়েছে। এ উপজেলায় মোট ভোটার রয়েছেন দুই লাখ ৫৭ হাজার ৬৩৩ জন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ২৫ হাজার ২০ জন, পুরুষ ভোটার এক লাখ ৩২ হাজার ৬১০ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন তিনজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।