ঢাকা বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আধুনিক তথ্য প্রযুক্তি সমৃদ্ধ স্মার্ট দেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই – এমপি শাওন

vorer angikar
ডিসেম্বর ২৭, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন, নিজস্ব প্রতিবেদক: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিকল্প কোন রাষ্ট্র নায়ক নেই। যে বাংলাদেশকে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ইউক্রেন ও রাশিয়া যুদ্ধে সারা বিশ্বের অর্থনৈতিক মন্দা কাটাতে শুরু করেছিল। আমাদের থেকে যারা এক সময় অনেক উন্নত রাষ্ট্র ছিল, বা আমাদের থেকে এগিয়েছিল সে সকল রাষ্ট্রগুলো দেওলিয়ায় পরিণত হয়েছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তাঁর দূরদর্শিতায়,সততা, দৃঢ়তা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মেঘা প্রকল্পগুলো এ অবস্থায় তিনি শেষ করেছেন।

২৭ ডিসেম্বর বুধবার দুপুরে লালমোহন সদর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডে ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি শাহে আলম মেলেটারীর সভাপতিত্বে এক নির্বাচনীয় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

উঠোন বৈঠকে লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগ ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব হেলাল উদ্দিন ইমু, ইউনিয়ন যুবলীগ ১নং যুগ্ন আহবায়ক শামীম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।