ঢাকা রবিবার , ২ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমোহন স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি শুভ, সম্পাদক সাকিব

vorer angikar
জুন ২, ২০২৪ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আরশাদ মামুন নিজস্ব প্রতিবেদক: ‘প্রতিভা বিকাশে সহযোগিতাই আমাদের লক্ষ্য, হোক না আঁধার তবুও চলো…’ এই প্রতিপাদ্যে ১৯৮৬ সালে যাত্রা শুরু করে ভোলার লালমোহন উপজেলার শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী সংগঠন ‘লালমোহন স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’। যাত্রার শুরু থেকে এখন পর্যন্ত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করছে সংগঠনটি। এই সংগঠনটিকে আরো গতিশীল করার লক্ষ্যে নতুন করে ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। রোববার নবগঠিত এ কমিটির অনুমোদন দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক নূরুন্নবী চৌধুরী শাওন এবং উপদেষ্টামন্ডলীগণ।
নায়মুল হাসান শুভকে সভাপতি এবং মো. সাকিব হাওলাদারকে সাধারণ সম্পাদক করে লালমোহন স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ২৮ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি গঠন করা হয়। কমিটিতে মো. পান্না, নাহিদুল ইসলাম নাহিদ, অভি হাছান, মাহির ফয়সাল প্রণয়, তাজউদ্দিন সাজিদ, ফাহাদ হোসেন হীরা, মেহেদী হাসান সিহাব, তরিকুল ইসলাম রাফসান এবং মো. সজিবকে সহ-সভাপতি করা হয়েছে।
অন্যদিকে নবগঠিত এ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন, মো. সিহাদ, মেহেদী হাসান, মো. মহিবুল্যাহ মুন্না, সিহাব উদ্দিন শামীম, মো. রাসেল
আহমেদ, সাগর চন্দ্র দাস এবং সাব্বির আহমেদ লিমন।
এছাড়া লালমোহন স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন, মো. রাতুল, মো. এনাম, তাসওয়ার, মেশকাত, ইকরা, রাফাত, তিবা এবং আলিফ।
নবগঠিত এই কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ফৌজিয়া নাজনিন অন্তরা এবং সহ-দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন সুমাইয়া ইসলাম নদী।
কমিটি ঘোষণার পর নবগঠিত লালমোহন স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় নবগঠিত কমিটির সদস্যরা সংগঠনটিকে সুশৃঙ্খলভাবে আরো এগিয়ে নেওয়াসহ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।